‘রীতিমতো অসম্ভব’ হার্দিক পান্ডিয়ার শট দেখে অভিভূত ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিও

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ বৃষ্টিতে ধুয়ে যাবার পরে দ্বিতীয় ম্যাচে দাপটের সাথে জয়লাভ করেছিল ভারত কিন্তু তৃতীয় ম্যাচে আবারো ভারতের শত্রু হয়ে দাঁড়ালো সেই বৃষ্টি। কিন্তু তার সত্বেও যেহেতু এক ম্যাচে ইতিমধ্যেই ভারত ১-৯ তে এগিয়ে আছে এবং তৃতীয় ম্যাচটা ড্র হওয়ার জন্য এই সিরিজে জয়লাভ করল ভারত। ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার একটি শট আজ সবার নজর কেড়েছে।

ভারত সে ক্রিকেটের ফ্যাক্টরি সেটা বারংবার প্রমাণিত হয়ে এসেছে তার কারণ ভারত থেকে একের পর এক এমন প্লেয়াররা উঠে আসছে যারা রীতিমতো দাপটের সাথে ক্রিকেট খেলছে এবং তাদের খেলা শট দেখে চমকে যেতে হচ্ছে।। যেমন দ্বিতীয় ম্যাচে সূর্য কুমার যাদবের বেশ কিছু রীতিমতো অসম্ভব শট দেখে চমকে যেতে হয়েছে ক্রিকেট ভক্তদের ঠিক একইভাবে আজকে হার্দিক পান্ডিয়ার বেশ কিছু শট দেখে চমকাতে হয়েছে ক্রিকেট ভক্তদের।।

বৃষ্টি মুখরিত আজকের ম্যাচে ভারতের টপ অর্ডার সেভাবে রান করতে পারেনি এমনকি সূর্য কুমার যাদব ১৩ রানে আউট করেছেন তবে আজকের দায়িত্ব নিয়ে ইনিংস শুরু করেছিলেন ভারত ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া এবং মাত্র ১৮ বলে ৩০ রান করে তিনি নট আউট ছিলেন।। তার মধ্যেই তিনি বেশ কিছু চমকপ্রদ শট খেলেন আর তার মধ্যে একটি শট সব থেকে অন্যতম যার ভিডিও নিচে রইলো :

তার পাশাপাশি হার্দিক পান্ডিয়া দ্বিতীয় ভারতীয় ক্যাপ্টেন যিনি নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজে জয়লাভ করেছেন তার কারণ এর আগে ভারত মাত্র একবার নিউজিল্যান্ডের মাটিতে গিয়ে সিরিজ জয় করে আসতে পেরেছে বিরাট কোহলির আন্ডারে তাও দু’বছর আগে অর্থাৎ ২০০৮-৯ সাল থেকে ভারত নিউজিল্যান্ডের মধ্যে টুর্নামেন্ট শুরু হয়েছে কিন্তু এখনো পর্যন্ত নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিততে পারেনি ভারতীয় দল, তবে ২০২০ সালে প্রথমবার জেতার পর এবার দ্বিতীয়বার সিরিজে জয়লাভ হলো হার্দিক পান্ডিয়ার হাত ধরে।

২০২০ সালের সেই সিরিজে ভারত ৫-০ তে জয়লাভ করে যার ক্রেডিট যায় রীতিমতো রোহিত শর্মাকে কারণ সেই সিরিজে তিনি বিধ্বংসী ব্যাটিং করেন এমনকি সেই পাঁচ ম্যাচের সিরিজের দুটো ম্যাচ ভারত দুটো সুপার ওভারে জেতে। সব মিলিয়ে টি-টোয়েন্টি সিরিজে জয়লাভের পর এবার ভারতীয় দলের নজর থাকবে ওয়ানডে সিরিজে জয়লাভ করার দিকে যেখানে ভারতের অধিনায়কত্ব করবেন শিখর ধাওয়ান।