ভারত নিউজিল্যান্ড প্রথম ম্যাচে ঘটে গেল চরম বিতর্কিত ঘটনা! রইলো ভিডিও

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে ৩টি ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। যার প্রথম ম্যাচ হচ্ছে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করে ভারত।অধিনায়ক রোহিত শর্মাকে তাড়াতাড়ি আউট করার পর, শুভমান গিল তার ওডিআই কেরিয়ারের তৃতীয় সেঞ্চুরি করেছিলেন যখন দুর্দান্ত ব্যাটিং করেন। আরে এই ম্যাচে ঘটেছে একটি চরম বিতর্কিত ঘটনা।

হার্দিক পান্ড্যকে বরখাস্ত করা নিয়ে বিতর্ক দেখা দিয়েছে, যিনি ওয়ানডেতে কেএল রাহুলকে অধিনায়ক হিসাবে প্রতিস্থাপন করেছিলেন। তার বরখাস্তের ভিডিও খুব ভাইরাল হচ্ছে।প্রতারণা করে আউট হার্দিক পান্ডিয়াসূর্যকুমার যাদবকে আউট করার পর ব্যাট করতে আসা সহ-অধিনায়ক হার্দিক পান্ড্য শুভমান গিলের পাশাপাশি ভাল ব্যাটিং করছিলেন। কিন্তু হার্দিক পান্ডিয়াকে দিয়ে দেওয়া হয় আউট।

আসলে, দুজনের মধ্যে ৪০ তম ওভারে, হার্দিক চতুর্থ বলটি উইকেটরক্ষকের গ্লাভসে যেতে দিয়েছিলেন। বল উইকেটরক্ষকের গ্লাভসে যাওয়ার পরপরই স্টাম্প পড়ে যায় এবং নিউজিল্যান্ড দল আবেদন জানায়।দেখুন ভিডিও:

গ্রাউন্ড আম্পায়ার সিদ্ধান্তটি থার্ড আম্পায়ারের কাছে রেফার করেন। ভিডিওতে স্পষ্ট দেখা গেছে যে উইকেটরক্ষক টম ল্যাথামের গ্লাভস স্পর্শের কারণে পড়ে গেছে বল নয়,সবাই মনে করেছিল যে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নট আউট হবে কিন্তু সিদ্ধান্তটি সবার প্রত্যাশার বিপরীতে এসেছে।

হার্দিককে আউট দেন থার্ড আম্পায়ার। ধারাভাষ্য করছিলেন সাবেক ক্রিকেটার মোহাম্মদ কাইফও তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে খুবই অসন্তুষ্ট।