সাবধান!কেতুর রাশি পরিবর্তন বড় প্রভাব ফেলতে চলেছে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের জীবনে

প্রত্যেকটি মানুষের জীবনে গ্রহ-নক্ষত্রের প্রভাব থাকে। অন্তত জ্যোতিষশাস্ত্র সেই কথাই বলে। কার‌ও গ্রহের দশার উপর জীবনের ওঠানামা, শুভ-অশুভ ইত্যাদি নির্ভর করে। গ্রহ-নক্ষত্রের অবস্থান কোনও জাতক-জাতিকার যত ভালো থাকে, ততই তার জীবন সুখময় এবং সুন্দর হয়। যাদের তা থাকে না, তাদের জীবনে নানা সময়ে সমস্যা তৈরি হতে পারে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এপ্রিল মাসে তুলা রাশিতে কেতু প্রবেশ করতে চলেছে। যার ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকার জীবন প্রভাবিত হবে বলে জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে। এখন দেখে নেওয়া যাক কোন কোন রাশির জীবনে এর প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি: কেতুর রাশি পরিবর্তন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সমস্যা তৈরি করতে পারে। কেউ কেউ ত্বকের সমস্যায় ভুগতে পারেন। যারা অংশীদারি ব্যবসার সঙ্গে যুক্ত তাদের ক্ষেত্রে সমস্যা হতে পারে। এছাড়াও সামগ্রিকভাবে ব্যবসায় কিছুটা অনিশ্চয়তা তৈরি হতে পারে। সিংহ রাশি: সিংহ রাশির ক্ষেত্রে কেতুর এই রাশি পরিবর্তন মানসিক অশান্তি বয়ে আনতে পারে। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছোটখাটো কথায় মতপার্থক্য হতে পারে। এই সময় কোথাও বিনিয়োগ না করাই সঠিক কাজ হবে।

```

তুলা রাশি: এই রাশি পরিবর্তনের ফলে তুলা রাশির জাতকরা কিছুটা মানসিক দ্বন্দে ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা খটাখটি লাগতে পারে। কিছুদিন নতুন কিছু বিষয়ে এগোনো উচিত হবে না। ব্যবসার ক্ষেত্রেও বিনিয়োগ শুভ হবে না। বৃশ্চিক রাশি: এই রাশির জাতকরা কঠিন পরিশ্রমের পরেও সঠিক ফল পেতে দেরি হতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনোযোগী বিঘ্ন ঘটতে পারে। পরিবারে অশান্তি পরিবেশ তৈরি হতে পারে।

ধনু রাশি: এই রাশির জাতকদের আচমকাই কোথাও যাত্রা করতে হতে পারে। অকারণে খরচ বাড়তে পারে। আর্থিক লাভের ক্ষেত্রে বিঘ্ন ঘটতে পারে। ব্যবসায় প্রাপ্য টাকা পাওয়া আটকে যেতে পারে।

```

মীন রাশি: চাকরি পেশার সঙ্গে জড়িত মীন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে সহজে সাফল্য নাও আসতে পারে। নিজেকে প্রমাণ করতে অনেক বেশি পরিশ্রম করতে হতে পারে। স্বল্প সময়ের জন্য হলেও শারীরিক কারণে ভোগান্তি হতে পারে।