মাঠের মধ্যেই তুলকালাম!চরম লড়াই ধাক্কা-ধাক্কি স্টইনিস বিরাট কোহলির! ভাইরাল ভিডিও

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে এবং টেস্ট সিরিজ রীতিমতো যে নাটকীয়ভাবে শেষ হলো সেটা আর বলার অপেক্ষা রাখে না। অনেক তর্ক বিতর্কের মধ্য দিয়ে শেষ হয়েছিল টেস্ট সিরিজ আর এবার ওয়ানডে সিরিজ শেষ হলো রীতিমতো নাটকীয়তার সাথে এবং চরম রোমাঞ্চে ভরপুর ছিল ভারত এবং অস্ট্রেলিয়ার এই ওয়ানডে সিরিজ, বিশেষ করে শেষের ম্যাচটি।

এই ম্যাচে প্রথমে অস্ট্রেলিয়ার দল ব্যাট করে ২৭০ রান করে, ভারতীয় দলের পক্ষে এই রানটা করে দেওয়া খুব একটা অসম্ভব কিছু ছিল না, রীতিমত নাগালের মধ্যেই ছিল। কিন্তু বেশ কিছু প্লেয়ারের কিছু দায়িত্বজ্ঞানহীন শর্ট এই রান করা থেকে ভারতীয় দলকে আটকে দেয়। বিশেষ করে হার্দিক এর মত ক্রিকেটার যারা ভারতীয় দলে একটা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, ম্যাচ কে শেষ ওভার পর্যন্ত নিয়ে যাওয়ার কোন চেষ্টাই দেখা গেল না তার মধ্যে। বিরাট কোহলি লড়াই করলেও শেষ পর্যন্ত হাতে ক্যাচ দিয়ে তিনি প্যাভিলিয়নে ফিরে আসেন, তবে তার আগে মার্কাস স্টয়নিসের সাথে হয় তার লড়াই।

```

চলতি খেলায় রীতিমত মাঠের মাঝখানে কোহলি এবং অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস লড়াইয়ের মধ্যে জড়িয়ে পড়ে এবং একে অপরের সাথে ধাক্কাধাক্কি করতে দেখা যায় ভিডিওতে এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গুলিতে ভাইরাল পর্যন্ত হয়েছে। দেখে নিন সেই ভিডিও :

সব মিলিয়ে একটা জেতা ম্যাচ ভারতীয় দল পরাজিত হয়েছে এবং অস্ট্রেলিয়াকে রীতিমতো এই সিরিজ দান করে এসেছে যা প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে অনেক ক্রিকেট বিশেষজ্ঞ ভারতীয় দলের ব্যাটসম্যানদের দায়িত্ব জ্ঞান হীনতাকে দায়ী করেছেন এই ম্যাচে হারার জন্য।

```

জানিয়ে রাখবো যে ভারতীয় দলের এটাই শেষ ম্যাচ ছিল এই বছরে আইপিএল শুরু হওয়ার আগে, কারন আগামী 31 তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল যেখানে ভারতের ফ্র্যাঞ্চাইজিগুলি একে অপরের বিরুদ্ধে লড়াই করবে।