ঠিক যেন বীরু! সেহবাগের ছেলের আগুনে ব্যাটিং দেখে অবাক ক্রিকেট ভক্তরা,রইলো ভিডিয়ো

ভারতীয় দলের একসময়ের অন্যতম ধ্বংসাত্মক ক্রিকেটার ছিলেন বীরেন্দ্র শেবাগ, যতক্ষণ তিনি মাঝে দাঁড়িয়ে থাকতেন ততক্ষণ তিনি বোলারদের বেধড়ক মারতেন, এমনকি পরিস্থিতি এরকম পর্যায়ে পৌঁছে যায় যে স্পিন বোলারদের তিনি বোলার বলে মানতেন না, তবে এখন সেটা অতীত, তবে তার ছেলে যেভাবে খেলছে সেটা দেখে রীতিমত অবাক হচ্ছে ক্রিকেট ভক্তরা এবং এটাই বলছে যে আবারও এক সেহবাগ ভারতীয় ক্রিকেটে রাজ করবে।

নেটেই একের পর এক দুরন্ত সব শট মেরে চলেছিল বাচ্চা ছেলেটি। উল্টোদিকে যিনি থ্রোডাউন দিচ্ছিলেন, তিনি তো আঘাত লাগার ভয় পেয়ে যাচ্ছিলেন। নেটেই বাচ্চা ছেলেটির কী আগ্রাসন। খেলার স্টাইলের সঙ্গে ভারতের বিধ্বংসী প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগের মিলও খুঁজে পাওয়া যাচ্ছিল। জানেন সেই ছেলেটি আসে কে?সে আর কেউ নয়। বীরুরই সুযোগ্য পুত্র। ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগের ছেলে আর্যবীর বিজয় মার্চেন্ট ট্রফির জন্য দিল্লির অনূর্ধ্ব-১৬ দলে খেলোয়াড়দের তালিকায় সুযোগ পান।

এর পরেই তাঁর একটি নেট অনুশীলনের ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, আর্যবীর থ্রোডাউনে প্র্যাকটিস করছে। নিখুঁত সব শট মারছে। যে ভিডিয়ো দেখে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা। আর্যবীর নিজে এই ভিডিয়োটি পোস্ট করেছে। ছবিটি আর্যবীর ৮ সপ্তাহ আগে পোস্ট করেছিল। সম্প্রতি এটি ভাইরাল হয়েছে।২০১৯ সালে সেহওয়াগ জানিয়েছিলেন যে, তাঁর দুই ছেলেকেই যে ক্রিকেটার হতে হবে, এমন কোনও চাপ নেই। দেখুন তার ভিডিও :

তারা যেটা হতে চায়, তাদের পছন্দ মতো পেশা বেছে নিতে পারে। এই ব্যাপের ছেলেদের পূর্ণ স্বাধীনতা রয়েছে বলে জানিয়েছিলেন সেহওয়াগ। তিনি বলেছিলেন, ‘আমি ওদের মধ্যে (দুই ছেলে) আলাদা সেহওয়াগ দেখতে চাই, এমনটা নয়। ওরা চাইলে বিরাট কোহলি বা হার্দিক পান্ডিয়া বা এমএস ধোনি হতে পারে। কিন্তু ওদের ক্রিকেটারই হতে হবে, এমন কোনও বিষয় নেইষ ওরা ওদের পেশা স্বাধীন ভাবে বেছে নিতে পারে।

আমরা যতদূর সম্ভব ওদের এই বিষয়ে সাহায্য করব। কিন্তু আসল বিষয় হলো, ভালো মানুষ হওয়া।’ ভারতের প্রাক্তন ওপেনারের ছেলেকে অনূর্ধ্ব-১৬ বিজয় মার্চেন্ট ট্রফিতে বিহারের মুখোমুখি হওয়ার জন্য দিল্লির দলে নেওয়া হয়।