সৌমিতৃষার রয়েছে যমজ বোন!জোর জল্পনা নেটমহলে, ছবি প্রকাশ পেতেই অবাক মিঠাই অনুরাগীরা

এখন সকলেই ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক দেখছি। দেখতেই পাচ্ছি ধারাবাহিকের কত জনপ্রিয়তা। এখন দেখা যাচ্ছে, মিঠি নামক একটি মেয়েকে, যাক দেখতে পুরোপুরি মিঠাই এর মত। মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তবে আদব কায়দা তে পুরোপুরি মিঠাই এর বিপরীত মিঠি। মাথায় নেই লম্বা বেনী, পরনে নেই শাড়ি, একেবারে ওয়েস্টার্ন ড্রেসে অন্য রূপে মিঠাই রূপী মিঠি।সকলেই এবার বছর সংশয়ে পড়েছে, এই মিঠি টা কে? অনেকেই বলছেন মিঠি আর মিঠাই দুই জমজ বোন। কারণ মিঠির বাবা মা ছোটোবেলায় হারিয়ে যায়, মিঠিকে মানুষ করেন তার এক মাসি। ফলত মনে করা হচ্ছে মিঠি আর মিঠাই জমজ বোন। মিঠাই এর মা মিঠাই কে নিয়ে ছোটোবেলায় চলে আসে, আর মিঠি তার বাবার কাছে রয়ে যায়।

এ তো গেল রিল লাইফের কথা মিঠাই এর রিয়েল লাইফেও রয়েছে একটা বোন। যার খোঁজ পাওয়া গেল। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মেম বউ’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন যিনি তিনি হলেন, বিনীতা চ্যাটার্জি (Vinita Chatterjee)। এখানে তাঁকে দেখা গিয়েছিল এক বিদেশিনীর ভূমিকায়। এই চরিত্রের নাম ছিল ক্যারেল।

অভিনেত্রীকে বেশ ভালো মানিয়েছিল মেমের ভূমিকায়। চুল গুলো সোনালী। সুন্দরী অভিনেত্রী। বাংলা এবং ইংরেজি মিশিয়ে কথা বলত। তাঁর অভিনয় দেখে বিদেশীরাও বেশ পছন্দ করেছিলেন তাঁকে। তবে অনেকেই তাঁর অভিনয় দেখে ট্রোল করেছেন। কিন্তু ট্রোলের পরেও ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পায়।

অনেকেই বিনীতাকে জনপ্রিয় সংগীত শিল্পী মোনালী ঠাকুর মনে করতেন প্রথম দিকে। তবে সত্যি এটা নয়। এখন শোনা যাচ্ছে, মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষার বোন নাকি বিনীতা। যদিও এটা সত্যি নয়, কারণ বিনীতা আলাদা মানুষ, আর সৌমিতৃষা আলাদা।যতদূর জানা যাচ্ছে, সৌমিতৃষার বাস্তবে কিন্তু কোনো বোন নেই। বিনীতা রাজা কৃষ্ণচন্দ্র রায়ের পরিবারের সদস্য। প্রথমে সাংবাদিক ছিলেন, তারপর অভিনয় জগতে পা রাখেন। ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’ ধারাবাহিক দিয়ে শুরু হয় অভিনয় যাত্রা।