দেশকে সোনা এনে দেওয়া নীরজ চোপড়াকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা

সোনা জেতার পর থেকেই বিভিন্ন কোম্পানি নীরজ চোপড়ার দিকে এগিয়ে এসেছে অ্যাডভার্টাইজমেন্ট এর জন্য। একদিকে যেমন তিনি জানিয়েছেন যে কোনো রকম তামাক অথবা অ্যালকোহল এর অ্যাডভার্টাইজমেন্ট তিনি করবেন না অন্যদিকে তাকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল টাটা। দেশকে সোনা এনে দেওয়া নীরজ চোপড়াকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করল টাটা এআইজি ইন্সুরেন্স।

ভীষণ রকম ভাবে বেড়েছে নীরজ চোপড়ার ব্র্যান্ড ভ্যালু, বেশ কিছু মিডিয়ার তরফ থেকে এমনটাও দাবি করা হচ্ছে যে তিনি বিরাট কোহলি কেউ ছুঁয়ে ফেলতে পারেন। তার প্রধান কারণ হলো নীরজ চোপড়ার প্রতি দেশের মানুষের ভালোবাসা এবং তার জ্যাভলিন ছোড়ার প্রতি দেশের মানুষের উন্মাদনা। যা দেখা যায় তার ইনস্টাগ্রামে, যেখানে ভক্তের সংখ্যা প্রতিটি মুহূর্তে বেড়েই চলেছে।

মায়ের চিকিৎসার জন্য সম্প্রতি নিঃশব্দেই কলকাতা ঘুরে গিয়েছেন টোকিও অলিম্পিকের ব্রোঞ্জজয়ী বক্সার লাভলিনা বরগোঁহাই। একটি বেসরকারি হাসপাতালে তিনি মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। তবে এবার জানা যাচ্ছে যে খুব শীঘ্রই সিটি অফ জয় কলকাতা তে আসতে চলেছেন নীরজ চোপড়া।

সম্প্রতি পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর সঙ্গে ডিনার করতে দেখা গেছে তাকে। এখানে বেশ কিছু অলিম্পিয়ানদের আমন্ত্রণ জানিয়েছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।সোনার ছেলের অপেক্ষায় প্রহর গুনছে কলকাতা। তাহাদের কথা নামক একটি অনুষ্ঠানে যোগ দিতে শহরে আসছেন টোকিও অলিম্পিকে জ্যাভলিনে সোনাজয়ী।

Start on top of news.