খেলার মনই নেই!কিভাবে উইকেট ছুড়ে এলেন ঋষভ পন্থ দেখুন ভিডিও! ক্ষুব্ধ ক্রিকেট ভক্তরা

নিউজিল্যান্ড বনাম ভারত সিরিজ শেষ পর্যায়ে এসে পৌঁছেছে আজ। টি-২০ সিরিজে ভারত জিতেছিলো ১-০ ফলাফলে। একদিনের ম্যাচে অবশ্য উলটে গিয়েছে ছবিটা। সিরিজের প্রথম একদিনের ম্যাচে টম ল্যাথামের ব্যাটিং তাণ্ডবে পরাজয় স্বীকার করতে হয় ‘টিম ইন্ডিয়া’কে। দ্বিতীয় ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে। সিরিজ হার বাঁচাতে তাই ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ম্যাচ জিততেই হবে ভারত’কে। বিরাট, রোহিতদের মত সিনিয়রদের অবর্তমানে তারুণ্য’কে হাতিয়ার করেই আরও একবার মাঠে নেমেছে ভারত।

টানা তৃতীয় টস জিতে ভারত’কে আরেকবার ব্যাট করতে পাঠিয়েছেন কেন উইলিয়ামসন। বড় রান স্কোরবোর্ডে তোমার লক্ষ্য নিয়ে খেলতে নেমে সমস্যা আর ফুরোচ্ছে না ‘মেন ইন ব্লু’র। আজ বড় রান করতে পারে নি ওপেনিং জিটি। শুরুতেই ফিরে গিয়েছেন শুবমান গিল এবং শিখর ধাওয়ান। চারে নামা ঋষভ পন্থের(Rishabh Pant) কাছে সুযোগ ছিলো রানের বৃত্তে ফেরার, কিন্তু নিজের ব্যররথতার ছবিটা বদলাতে পারলেন না উইকেটরক্ষক ব্যাটার।

ওপেনিং হোক বা চার নম্বর, বারবার ঋষভ পন্থ’কে(Rishabh Pant) নতুন নতুন ভূমিকায় সুযোগ দিয়ে দেখতে চাইছে ভারতের টিম ম্যানেজমেন্ট। আর সীমিত ওভারের ক্রিকেটে প্রতিটি ভূমিকাতেই ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন তিনি। সঞ্জু স্যামসনের মত প্রতিভাকে দিনের পর দিন বাইরে রেখে পন্থ’কে বয়ে বেড়াচ্ছে ভারতীয় দল। এই অভিযোগ তুলে প্রতিদিন’ই দলের বিরুদ্ধে সরব হচ্ছেন ভক্তেরা। দেখুন ভিডিও :

তাঁদের আরও একবার সঠিক প্রমাণ করলো ব্যাট হাতে পন্থের হতশ্রী প্রদর্শন। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সূর্যকুমার’কে ব্যাটিং অর্ডারে এক ধাপ পিছিয়ে দিয়ে আরও একবার চার নম্বরে পন্থের(Rishabh Pant) ওপর ভরসা দেখিয়েছিলেন ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান এবং কোচ ভিভিএস লক্ষ্মণ। সুযোগ পেয়েও বদলালো না ছবি’টা।

শুরু থেকেই জড়তা ছিলো ব্যাটিং’র। শেষেমেশ পার্ট-টাইমার ড্যারিল মিচেলের বলে উইকেট ছুঁড়ে দিয়ে এলেন ঋষভ। পুল মারতে গিয়ে নিয়ন্ত্রণ রাখতে পারেন নি তিনি। স্কোয়্যারে লেগে তাঁকে তালুবদনী করেন গ্লেন ফিলিপস। ১৬ বলে ১০ করেই আজ থামতে হলো তাঁকে। আর কতদিন তাঁকে বয়ে বেড়াবে দল? আজকের পর আরও একবার উঠবে প্রশ্ন।