বয়স্ক পীযুষ চাওলা ফিল্ডিং মিস করতেই চরম দুর্ব্যবহার করে নোংরা মন্তব্য করলেন রোহিত শর্মা: ভিডিও

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়েছে গুজরাটের, যদিও বিগত এক দুবছর খুব একটা ভালো যাচ্ছে না মুম্বাই ইন্ডিয়ান্সের কারণ তারা জয় লাভ করতে পারছে না বেশি ম্যাচে, অধিকাংশ ম্যাচেই পরাজয়ের মুখোমুখি হচ্ছে মুম্বাই আর সেই কারণে রীতিমতো চাপে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা এবং এবারের টুর্নামেন্টটাও খুব একটা ভালো কাটছে না তাদের। আর আজকের ম্যাচে বয়স্ক পীযূষ চাওলার হাত থেকে একটি বল বেরিয়ে যাওয়ায় যেভাবে তার সাথে দুর্ব্যবহার করলেন রোহিত শর্মা তা নিয়ে যথেষ্ট সমালোচনা হচ্ছে।

প্রথমে ব্যাট করে গুজরাটের দল বিশাল একটা টার্গেট দিয়ে দেয় মুম্বাইকে এবং তাদের জয় লাভের জন্য দরকার ছিল ২০৮ রান, তবে মুম্বাইয়ের বোলিং আজকে যে খুব একটা খারাপ ছিল সেরকমটা নয়, প্রথম ১০ ওভারে গুজরাটের চারটি উইকেট পড়ে গিয়েছিল এবং তারা যথেষ্ট চাপে ছিল, যদিও পরবর্তীতে মিলার এবং মনোহর দুর্দান্ত ব্যাটিং করে মুম্বাইতে চাপে ফেলে দেয় তবে ভালো বোলিং করেছেন পিযুষ চাওলা উইকেট পেয়েছেন তিনি। কিন্তু ফিল্ডিং মিসটা যেন তার কাছে একটা বিশাল বড় কাল হয়ে দাঁড়ালো।

```

পীযূষ চাওলার ফিল্ডিং মিস এর পর রোহিত শর্মা তার দিকে তাকিয়ে যে ধরনের ইশারা এবং মন্তব্য করলেন তা মোটেও ভালোভাবে নিচ্ছে না ক্রিকেট ভক্তরা এবং তারা ভীষণ অখুশি রোহিতের এই ধরনের ব্যবহারে। কোন প্লেয়ার যখন ফিল্ডিং মিস করে তখন ইতিমধ্যে সেটা নিয়ে এসে চাপে রয়েছে এবং মানসিকভাবে নিজেরও তার খারাপ লাগছে এবং এরকম পরিস্থিতিতে তার ওপর ক্যাপ্টেন যদি এইরকম ভাবে ব্যবহার করে তাহলে সেটা আরো অনেক বেশি খারাপ লাগে এবং বিষয়টি তার মনের থেকে যায় একটা লম্বা সময় ধরে, দেখুন সেই ভিডিও :

https://youtube.com/shorts/WQbDVs2XTRQ?feature=share

পীযূষ চাওলা আজকের ম্যাচে ভালো বোলিং করেছেন যেমনটা তিনি আগের ম্যাচগুলিতেও করেছিলেন এবং ৪ ওভার বল করে মাত্র ৩৪ রান দিয়ে দুটি উইকেট তিনি নিয়েছিলেন। পীযূষ চাওলার উইকেট গুলি না হলে এই রান ২০৭ এর জায়গায় ২৩৭ হতে পারতো, সুতরাং পীযূষ চাওলা এই বয়সে এসেও নিজের সবটুকু দিয়েছেন কিন্তু তার সত্ত্বেও একটা ফিল্ডিং মিসের জন্য যেভাবে তার সাথে দুর্ব্যবহার করলেন রোহিত তা ভীষণ দুঃখ দিয়েছে ক্রিকেট ক্রিকেট ভক্তদের।।

```

ম্যাচের কথা বলতে গেলে গুজরাটের বিশাল ২০৮ রানের টার্গেটের সামনে রীতিমত মুখ থুবড়ে পড়ে মুম্বাই, ১৫২ রানের শেষ হয়ে যায় মুম্বাইয়ের ইনিংস এবং মুম্বাই এর তরফ থেকে সেভাবে কেউ সেরকম কোনো রান করতেই পারেনি, ক্যামেরন গ্রীন এর ২৬ বলে ৩৩ এবং নিচের দিকে নেহালের ২১ বলে ৪০, সূর্য কুমার যাদব মাত্র ১২ বলে ২৩ রান করে আউট হয়ে যান।