পাখির মতো উড়ে ধরলেন ক্যাচ!’সুপারওম্যান’ নাম পেলেন ভারতের রাধা যাদব,রইলো ভিডিয়ো

ভারতীয় মহিলা ক্রিকেট দল দ্বিতীয় T20I ম্যাচে ইংল্যান্ডকে আট উইকেটে পরাজিত করেছে। এই জয়ের সঙ্গে সঙ্গে ভারতীয় দল তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ১-১ ড্র করেছে। ম্যাচে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড ৬ উইকেটে ১৪২ রান তোলে। ভারতীয় দল ১৬.৪ ওভারে দুই উইকেট হারিয়ে সেই লক্ষ্য অর্জন করে। এদিন দুর্দান্ত ব্যাটিং করেছিলেন স্মৃতি মান্ধানা এছাড়াও রাধা যাদব একটি দুর্দান্ত ক্যাচ ধরলেন।

ম্যাচের অষ্টম ওভারে ইংল্যান্ডের ব্যাটসম্যান ব্রায়নি স্মিথের দুর্দান্ত ক্যাচ নেন রাধা যাদব। তখন স্মিথ ব্যাক্তিগত ১৬ রানে খেলছিলেন। এমন ক্যাচ কোনও ফিল্ডারের জন্য সহজ ছিল না। কিন্তু স্নেহ রানার বলে কিছু দূর দৌড়ে হাওয়ায় ডাইভ দিয়ে এই কঠিন ক্যাচ সহজ করে দেন রাধা যাদব। ইংল্যান্ড দলকে ১৪২ রানের স্কোরে থামাতে রাধার এই ক্যাচ দারুণ সাহায্য করেছিল। রাধার ডাইভ দিয়ে এই ক্যাচ ধরার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। নিচে রইলো ভিডিও।

ম্যাচের কথা বলতে গেলে এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড দল। ইংল্যান্ড দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। স্বাগতিকদের পক্ষে ফ্রেয়া কেম্প ৫১ রান করেন এবং মায়া বাউচিয়ার ৩৪ রান করেন। এরা ছাড়া ইংলিশ দলের পক্ষে আর কোনও ব্যাটসম্যান বিশেষ পারফরম্যান্স দেখাতে পারেননি। ভারতের হয়ে স্নেহ রানা ৩টি,রেণুকা সিং ও দীপ্তি শর্মা ১টি করে উইকেট নেন। নিচে রইলো ক্যাচের সেই ভিডিও:

একই সময়ে ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করে ভারতীয় দল। তবে শেফালি বর্মা ২০ রান করে আউট হয়ে গেলেও ততক্ষণে পাওয়ারপ্লেতে দল ৫৫ রান করে ফেলেছিল। ভারতের দ্বিতীয় উইকেট ৭৭ রানে পড়ে। তখন দয়ালান হেমলতা ৯ রানে আউট হন।

এর পর ওপেনার স্মৃতি মান্ধানা এবং অধিনায়ক হারমানপ্রীত কউরের মধ্যে একটি দারুণ জুটি গড়ে ওঠে এবং দল ১৬.৪ ওভারে নিজেদের লক্ষ্য অর্জন করে ভারতীয় দল।