৩০ বছর পর বিরল গ্রহের যোগ,৪টি রাশিতে একসঙ্গে গঠিত হওয়া রাজযোগে বদলাবে ভাগ্য

শনি এবং বুধ-শুক্রের এই অবস্থানটি ৪টি রাশিতে শাশা, মালব্যের মতো রাজ যোগ তৈরি করছে। এই যোগগুলি এই রাশির চিহ্নগুলির ভাগ্য পরিবর্তন করবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি। গ্রহের সংমিশ্রণ রাশিচক্রের উপর বড় প্রভাব ফেলে। ২০২২ সালের জুলাই মাসে গ্রহের অবস্থান কিছু রাশিচক্রের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। একই সময়ে, ৩০ বছর পরে, ন্যায়ের দেবতা শনি, তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে উপস্থিত আছেন। শনি এবং বুধ-শুক্রের এই অবস্থানটি ৪টি রাশিতে শাশা, মালব্যের মতো রাজ যোগ তৈরি করছে। এই যোগগুলি এই রাশির চিহ্নগুলির ভাগ্য পরিবর্তন করবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

বৃষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃষ রাশির জাতক জাতিকাদের ঊর্ধ্বাকাশে রাজ যোগ তৈরি হচ্ছে, যা তাদের কর্মজীবনের দিক পরিবর্তন করতে পারে। তারা বড় পদ পেতে পারে। আপনি একটি বড় বেতন এবং পদ সহ একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা সাফল্যের হবে। এর পাশাপাশি এই সময়টি বৃষ রাশির জাতক জাতিকাদের প্রতিপত্তিও বৃদ্ধি করবে।

সিংহ- বুধ-শুক্র, শনির অবস্থান সিংহ রাশিতে 2টি রাজযোগ তৈরি করছে। এই রাশির জাতক জাতিকাদের এই যোগ হঠাত করে প্রচুর অর্থ এনে দিতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা শুরু করতে চান তারা ভালো লাভ পাবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। এই সময়ে করা বিনিয়োগ বড় লাভ দেবে। সম্পত্তির ক্ষেত্রে জয় পেতে পারেন।

কুম্ভ রাশি- কুম্ভ রাশিতে যে ২টি রাজ যোগ তৈরি হচ্ছে তা এই রাশির মানুষের জীবনকে আরামদায়ক করে তুলবে। তারা বিলাসবহুল জীবন উপভোগ করবে। আপনি একটি বাড়ির গাড়ি কিনতে পারেন। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে বা ভ্রমণে যেতে পারেন। নতুন উপায়ে আয় হবে। ভাগ্য আপনার কাজে সাহায্য করবে।

বৃশ্চিক- গ্রহের অবস্থান বৃশ্চিক রাশির জাতকদের কর্মজীবন এবং আর্থিক অবস্থাতে বড় পরিবর্তন আনবে। তারা নতুন চাকরি পেতে পারেন, বেতন বৃদ্ধি পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ছিলেন, তারা বড় ধরনের সুবিধা পাবেন, যা স্বস্তি দেবে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন।