চিন্নস্বামীতে মুখে আঙুল দিয়ে RCB-কে চুপ করিয়েছিলেন গম্ভীর, লখনউয়ে জবাব বিরাটের!

ভীষণ রকম উত্তেজনাপূর্ণ ম্যাচে বেঙ্গালুরুর ঘরের মাঠে জিতেছিল লখনৌ সুপার জাইন্ট। আর ম্যাচ শেষের পরে বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে মুখে আঙুল নিয়ে দর্শকদের চুপ করিয়েছিলেন গৌতম গম্ভীর। এবার লখনউয়ের একানা স্টেডিয়ামে যেন ‘প্রতিশোধ’ নিলেন বিরাট কোহলি। সোমবার লখনউ সুপার জায়েন্টসের (এলএসজি) বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময় গ্যালারির দিকে মুখ করে মুখে আঙুল দেখান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) তারকা। যে দুটি ছবির কোলাজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

নেটিজেনরা বলতে শুরু করেছেন, এটা পুরোপুরি দিল্লির ছেলেদের কীর্তি। আর মাঠে গম্ভীর এবং কোহলির মধ্যে ঝামেলার তো একটা ইতিহাস আছেই।সোমবার একানা স্টেডিয়ামে লখনউয়ের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে নয় উইরকেটে ১২৬ রান তোলে আরসিবি। ১২৭ রান তাড়া করতে নেমে শুরু থেকেই হোঁচট খেতে থাকে লখনউ। তারইমধ্যে ৩.৩ ওভারে আউট হয়ে যান লখনউয়ের ব্যাটার ক্রুণাল পান্ডিয়া। সেইসময় লখনউয়ের স্কোর ছিল ১৯ রানে দুই উইকেট।

```

গ্লেন ম্যাক্সওয়েলের বলে ক্রুণালের ক্যাচ ধরেন বিরাট। সেই ক্যাচের পরই গ্যালারির দিকে মুখে আঙুল দেখিয়ে চুপ করতে বলেন আরসিবির প্রাক্তন অধিনায়ক। শুধু তাই নয়, যখনই লখনউয়ের উইকেট পড়েছে, তখনই চরম আগ্রাসী সেলিব্রেশন মেতে উঠেছেন। তবে নেটিজেনদের সবথেকে বেশি নজর কেড়েছে বিরাটের সেই মুখে আঙুল দেওয়া সেলিব্রেশন।

কারণ প্রথম লেগের ম্যাচে আরসিবিকে শেষ বলে এক উইকেটে হারানোর পর ঠিক এভাবেই মুখে আঙুল দিয়ে চিন্নস্বামীর গ্যালারির দিকে ইঙ্গিত করেছিলেন লখনউয়ের হেড কোচ গম্ভীর। পাশাপাশি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামান্য ১২৭ রানের টার্গেট পর্যন্ত আর পৌঁছাতে পারলো না কে এল রাহুলের লখনও সুপার জায়ান্ট।

```

এত কম রানের টোটাল,তাতেও যে জেতা যায় সেটাই দেখিয়ে দিল RCB