ফেরার লড়াই শুরু করলেন ঋষভ পন্থ, প্র্যাকটিস ম্যাচে একের পর এক অনবদ্য ছয়,রইলো ভিডিও

ঋষভ পন্থ ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ একজন সদস্য। কিন্তু বিগত বেশ কিছুদিন ধরে তিনি ভারতীয় দলের বাইরে রয়েছেন তার কারণ একটি ভয়াবহ অ্যাক্সিডেন্টের সম্মুখীন তিনি হয়েছিলেন। যদিও সেই এক্সিডেন্ট এ কার দোষ ছিল কিভাবে সেই এক্সিডেন্ট হয়েছিল সেই নিয়ে অনেক কাটাছেঁড়া হয়েছে।। তবে দীর্ঘদিন ধরে ভারতীয় ক্রিকেট ভক্তরা অপেক্ষা করে আসছিল যাতে ভারতীয় দলে পুনরায় প্রত্যাবর্তন করে।

আর এবার ব্যাট হাতে খোস মেজাজে ব্যাটিং করতে দেখা গেল এই বাঁ হাতি ব্যাটসম্যানকে। ঋষভ পন্থ ভারতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন ব্যাটসম্যান, যদিও ভারতের ওয়ানডে অথবা টি-টোয়েন্টি দলে তার কতটা যোগদান রয়েছে সেই নিয়ে প্রশ্ন থাকলেও ভারতের টেস্ট টিমে তার থেকে ভালো মার্কেটে ব্যাটসম্যানদের এই মুহূর্তে ভারতীয় দলে নেই সেই বিষয়টা পরিষ্কার। তিনি যতক্ষণ পিচের মধ্যে থাকেন বিপক্ষ দলের বোলাররা প্রত্যেকেই ভয়ের মধ্যে থাকে কারণ স্পিনার হোক বা পেসার ঋষভ কাউকেই সম্মান করেন না সবাইকেই ছয় মারতে যান।

```

তবে এবার ভারতীয় ক্রিকেট ভক্তদের মনে কিছুটা হলেও আশার আলো দেখা গেছে কারণ রিসবকে আবার দেখা গেছে ব্যাট হাতে তাও আবার খেলার ময়দানে যেখানে তিনি একটি অনবদ্য ছক্কা পর্যন্ত মেরেছেন লিগ স্ট্যাম্পে তাও আবার এক হাতেই, যেমনটা তিনি সবসময় করে থাকেন। আর তারপর থেকেই ক্রিকেট ভক্তদের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে হয়তো বিশ্বকাপে তিনি ফিরতে পারেন। বিশ্বকাপে তিনি ফিরবেন কিনা সেটা তো এই মুহূর্তে বলা মুশকিল তবে দেখে নিন সেই ভিডিও যেখানে অনবদ্য ব্যাটিং করেছে ঋষভ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলিতে ভীষণভাবে ভাইরাল হয়েছে, অনেকেই খুশি হয়েছেন যে আবার ময়দানে ব্যাটিং করতে দেখা গেছে ভারতের এই উইকেট কিপার ব্যাটসম্যানকে। তার ময়দানে প্রবেশ করার সাথে সাথেই দর্শকরা হাততালি দিয়ে তাকে স্বাগত জানান। খুব ধীরে ধীরে ইনিংস শুরু করলেও পরে বেশ কিছু ছক্কা তিনি হাঁকিয়েছেন। এবার আসা যাক এই ব্যাপারে যে ঋষভ ভারতীয় দলে ঢুকতে ঠিক কত দিন সময় লাগবে এবং বিশ্বকাপে কি তাকে দেখা যাবে।

```

তবে মোটকথা, এখনো পর্যন্ত ভারতীয় দলে সে প্রবেশ করেনি এবং এশিয়া কাপে প্রবেশ করার সম্ভাবনা কম আর এশিয়া কাপের দলে যদি ঢুকতে না পারে তাহলে বিশ্বকাপে খেলবে এরকম সম্ভাবনা খুবই কম কারণ এশিয়া কাপের মধ্য দিয়ে ভারতীয় দলের ম্যানেজমেন্ট চাইবে বিশ্বকাপের দল তৈরি করে নিতে এবং বিশ্বকাপে যে দল খেলবে এশিয়া কাপে সেই দলকেই খেলাতে। যে কারণে এখনো ভারত এশিয়া কাপের দল ঘোষণা করেনি তারা অপেক্ষা করছে কে এল রাহুল এবং শ্রেয় আইয়ারের, তারা সুস্থ হলেই তাদেরকে নিয়েই দল ঘোষণা করা হবে এবং কনফার্ম হয়ে যাবে যে তারা বিশ্বকাপে খেলবে।