প্রকাশ্যে এলো ঋষভ পন্থ এর দুর্ঘটনার CCTV ভিডিও, দেখে নিন

শুক্রবার ভোরবেলা মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন ঋষভ পন্থ। জানা গিয়েছে তিনি দিল্লি থেকে রুরকির দিকে আসছিলেন। ঋষভ নিজেই জানিয়েছেন যে তাঁর প্রচন্ড ঘুম পেয়েছিল। আর সেকারণেই গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। এই দুর্ঘটনার পরই গাড়িতে আগুন ধরে যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি CCTV ফুটেজ ভাইরাল হতে শুরু করেছে।

দাবি করা হচ্ছে, এটাই নাকি ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটকিপার-ব্যাটারের গাড়ি ছিল। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করা হয়নি।এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে দুর্ঘটনার পরই স্থানীয়রা ঘটনাস্থলে দৌড়ে আসেন। ছুটে আসে স্থানীয় পুলিশও। এরপর প্রথমে দমকলের সাহায্যে গাড়ির আগুন প্রথমে নিয়ন্ত্রণে আনা হয়। তারপর গাড়ির কাঁচ ভেঙে ভিতর থেকে পন্থকে বের করে আনা হয়েছে। সঙ্গে সঙ্গেই তাঁকে দিল্লি রোডের সক্ষম হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে ঋষভের পা এবং মাথায় গুরুতর চোট লেগেছে। করাতে হবে প্লাস্টিক সার্জারিও।

দেখুন কোন অবস্থায় তাকে উদ্ধার করা হয়, তার দুর্ঘটনার ভিডিও নিচে রইলো

সেকারণে তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে রেফার করা হয়।হাসপাতালে শুয়ে ঋষভ পন্থ জানালেন, তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি চালানোর সময় প্রচন্ড ঘুমের কারণে তাঁর চোখ বন্ধ হয়ে গিয়েছিল। আর সেকারণেই গাড়ি ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে এবং এই দুর্ঘটনাটি ঘটে যায়। তিনি আরও বললেন, ‘এই দুর্ঘটনার পর তাঁকে উইন্ড স্ক্রিন ভেঙে বের করে আনতে হয়েছে।’ঋষভ পন্থের এই গাড়ি দুর্ঘটনার বেশ কয়েকটি ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

বিগত কয়েকমাস ধরেই তিনি আনফিট ছিলেন। সেকারণে শ্রীলঙ্কা সিরিজেও তাঁকে দলে রাখা হয়নি। ইতিমধ্যে স্ট্রেংথিংয়ের জন্য জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ডেকে পাঠানো হয়েছিল।

এই পরিস্থিতিতে তাঁকে আবার কবে জাতীয় ক্রিকেট দলে দেখতে পাওয়া যাবে, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।