সলমান খানকে খিল্লি করে বানানো হলো ফুটপাথে গাড়ি চালানো গেম ‘selmon bhoi’

সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলোতে ট্রোলিং এখন একটা খুবই সাধারন বিষয়ে এসে দাঁড়িয়েছে যেখানে যে কোন কিছু নিয়ে ট্রোল হতে দেখা যায়। এমনকি সম্প্রতি মৃত্যু হওয়া অভিনেতা সিদ্ধাত শুক্লা তার মৃত্যু নিয়েও বেশ কিছু ফেসবুক পেজ troll এবং মেমে বানিয়েছে যা অত্যন্ত দুঃখজনক। আর অন্যদিকে সালমান খানের ট্রোল হওয়া সেই যে শুরু হয়েছে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তা ক্রমাগত চলতেই থাকছে আর এবার তাকে খিল্লি করে তৈরি হলো একটি গেম।

যেমনটা জানা যাচ্ছে যে এই গেমটি বিশেষত সালমান খানের বিখ্যাত হিট অ্যান্ড রান কেস এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। বিখ্যাত হিট অ্যান্ড রান কেস এ দাবি করা হয় যে সালমান খান ফুটপাতে কিছু ব্যক্তির উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছিলেন আর সেই বিষয়কে কেন্দ্র করে তৈরি হওয়া এই গেমটি বন্ধ করার জন্য কোটের দ্বারস্থ হয়েছেন সালমান খান কারণ সালমানের সম্মানহানি করার চেষ্টা করা হয়েছে এই গেমের মাধ্যমে বলেই মনে হচ্ছে তার।

```

তবে সিভিল কোর্ট এর তরফ থেকে সাময়িকভাবে এই গেমটি কে বন্ধ করা হয়েছে এবং বর্তমানে এই গেমটি কেউ access করতে পারবে না, তবে ব্যাপারটি কোর্ট এ বিচার সাপেক্ষ রয়েছে।

সিভিল কোর্টের তরফ থেকে আপাতত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সলমান খান দেশের জনপ্রিয় অভিনেতা দের মধ্যে অন্যতম। বর্তমানে টাইগার 3 এর শুটিংয়ের জন্য রাশিয়ায় যেতে দেখা গিয়েছিল অভিনেতাকে আর তার মধ্যেই ঘটলো এই ঘটনা।

```

Stay on top of news.