বন্ধুর রাশিতে প্রবেশ করবে শুক্র, অর্থ লাভ করবেন এই রাশির জাতকরা

বৈদিক জ্যোতিষ অনুযায়ী, সুখ, ধন ও বৈভব দাতা শুক্র ২৭ মার্চ নিজের মিত্র শনির রাশিতে গোচর করবে। এদিন মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। জ্যোতিষে শুক্রকে শুভ গ্রহ মনে করা হয়। শুক্র ভৌতিক, শারীরিক ও দাম্পত্য সুখ, ভোগ-বিলাসিতা, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, কামবাসনা ও ফ্যাশন ডিজাইনিংয়ের কারক গ্রহ। শুক্রের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের জীবনে অসাধারণ ধন লাভ হবে।

মেষ- কর্মজীবনে অনুকূল পরিণাম লাভ করবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আবার চাকরিজীবীদের বেতনবৃদ্ধি হবে। ব্যবসায় আকস্মিক লাভ হবে। নতুন ব্যবসায়িক অংশীদারিত্ব হতে পারে, এর ফলে ভবিষ্যতে লাভ হবে। বৃষ- শুক্রের গোচরের ফলে কেরিয়ারে উন্নতি হবে। কঠিন পরিশ্রমের জোরে সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজও পূর্ণ হবে। বিদেশ থেকে ধনলাভ সম্ভব। যে ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অবতীর্ণ হচ্ছেন তাঁরা ও ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন।

```

মিথুন- ভাগ্যের সঙ্গ পাবেন মিথুন রাশির জাতকরা। যে কাজ হাতে নেবেন, তাতেই সাফল্য অর্জন করবেন। আটকে থাকা সমস্ত কাজ পূর্ণ হবে। আইন-আদালতের মামলায় জড়িয়ে থাকলে এ সময় সাফল্য লাভ করতে পারেন। বাহন সুখের প্রাপ্তি ঘটতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সময় অনুকূল। এই সময়কালে সমস্ত কাজ পূর্ণ হতে শুরু করবে। 

ধনু- জীবনে আর্থিক স্থায়িত্ব আসবে। স্বাস্থ্যেন্নতি ঘটবে। পরিবারে ধর্মীয় ও মাঙ্গলিক অনুষ্ঠান সম্ভব। বাকচাতুর্যের ফলে আটকে থাকা টাকা ফিরে পাবেন। ব্যবসায় লগ্নির জন্য সময় ভালো।

```

মীন- কর্মজীবনে সাফল্য লাভ করবেন। আয় বৃদ্ধি সম্ভব। আয়ের নতুন উৎসও পাবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে আসবে। ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে।