সুশান্তের মৃত্যুবার্ষিকীতে তাকে ‘মাতাল লম্পট ‘ বলে অপমান, রাগে ফুঁসছেন সুশান্ত ভক্তরা

এক বছর সম্পূর্ণ হয়ে গেল বলিউডের অন্যতম ট্যালেন্টেড সুপারস্টার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। গত এক বছরে কত কি যে হয়েছে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তার সাক্ষী রয়েছে তার ভক্তরা। রহস্যজনকভাবে সুশান্তের মৃত্যু, রিয়া চক্রবর্তী কে নিয়ে মিডিয়ার টানাপোড়েন। সম্পূর্ণ কেসের মধ্যে ড্রাগস এর কানেকশন। অনেক কিছুই হয়েছে কিন্তু সুশান্তের ভক্তরা এখনও চাইছেন জাস্টিস। আর এর মাঝেই আজকে তার মৃত্যু বার্ষিকীতে তাকে লম্পট মাতাল বলে কটুক্তি কিছু নেটিজেনের । একটি মিম পোস্ট করা হয় একটি গ্রুপে, প্রথমত প্রয়াত ব্যক্তিকে নিয়ে এই ধরনের মিম এর প্রতিবাদ করেছেন অনেকেই। তারপর কমেন্টে শুরু হয় নোংরামো।

সুশান্তের মৃত্যুর আজ এক বছর সম্পূর্ণ হওয়ায় বেশ ভারাক্রান্ত সুশান্তের ভক্তরা কিন্তু অন্যদিকে সুশান্ত কে কটুক্তি করতে দেখা গেছে এক নেটিজেন কে।খুব স্বাভাবিকভাবেই তেরে গেছেন সুশান্তের ভক্তরা, প্রতিবাদ জানিয়েছেন সেই ব্যক্তির এই কটূক্তির। Memetantra নামের একটি ফেসবুক গ্রুপে হওয়া এই মিম টি ফেসবুকে ভাইরাল চলছে, আর এই ছবির নিচে সুশান্তকে লম্পট মাতাল বলে আখ্যা দেন এক ব্যক্তি, নিচে রইল স্ক্রীনশট।

```

এই পোস্টটি ইতিমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে এবং ইতিমধ্যেই এই পোস্টটিকে নিয়ে তরজা তুঙ্গে। সুশান্ত সিং রাজপুতের এই অপমান মেনে নিতে পারছেন না তার ভক্তরা। তাই জবাব দিয়েছেন সেই ব্যক্তিকে। কারণ যেখানে তার মৃত্যু বার্ষিকীতে শোকগ্রস্ত তার অগণিত ভক্তরা সেখানে কিছু মানুষ তাকে এতটা নোংরা কটুক্তি করেছে এটা কখনোই মেনে নেওয়া যায় না বলেই মনে করছে সুশান্তের ভক্তরা।

গত বছর অর্থাৎ ২০২০ সালের 14 ই জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলিউডের অন্যতম ট্যালেন্টেড সুপারস্টার সুশান্ত সিং রাজপুত।

```