আসছে অঙ্গারক যোগ! মঙ্গল আর শনির সংযোগে ৭ রাশির জীবন পালটাতে চলেছে

রাহু এবং মঙ্গল গ্রহের সংমিশ্রণে অঙ্গারক যোগ গঠিত হয়। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগ অশুভ বলে বিবেচিত হয়। ২৭ জুন থেকে ১০ অগস্ট পর্যন্ত রাহু ও মঙ্গলের যোগ মেষ রাশিতে থাকবে। এই সংমিশ্রণের কারণে, অনেক রাশির চিহ্ন উপকৃত হবে এবং কিছু রাশির চিহ্নগুলি ক্ষতিগ্রস্থ হতে পারে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের উপকার-অসুবিধা হবে অঙ্গারক যোগ।

মেষ রাশি: মেষ রাশির সম্মান ও গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। চাকরি ও ব্যবসায় ভালো ফল পেতে পারেন। মিথুন রাশি: এই সময়ে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে।ব্যবসায় লাভ হবে।

ধনু রাশি: এই রাশির জাতক জাতিকাদের এই সময়কালে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। কর্কট রাশি: এই রাশির ব্যক্তিরা তাঁদের চাকরিতে সাফল্য পেতে পারেন। ব্যবসায় অগ্রগতি হবে।ধর্মীয় কাজে আগ্রহী হবেন। ছাত্রছাত্রীদের জন্য ভালো সময়।

বৃশ্চিক রাশি: এই রাশির জাতকরা শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবেন। চাকরিতে লাভের সম্ভাবনা রয়েছে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। সিংহ রাশি: এই রাশির জাতকজাতিকারা সম্মান বৃদ্ধি পাবেন। ধর্মীয় ভ্রমণের যোগ আছে। এই সময়ের মধ্যে, আপনার কর্মজীবনে পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে।

তুলা রাশি: এই রাশির জাতকজাতিকারা এই সময়ে লাভবান হবেন। চাকরিজীবীদের আয় বাড়তে পারে।