‘মহান প্লেয়ারদের মধ্যে ওকে গুনতে হবে’ ভারতের এই প্লেয়ার কে নিয়ে বললেন মাইকেল ভন

ভারত ইংল্যান্ডের মধ্যে বাকি থাকা একমাত্র টেস্ট ম্যাচে জয়লাভ করেছে ইংল্যান্ড কিন্তু তার সত্বেও সিরিজের প্রথম কুড়ি ওভারের ম্যাচে ভারত ইংল্যান্ডকে পুরো দুরমুশ করেছে এবং একতরফা ম্যাচ জিতেছে ভারত। এই ম্যাচে ভারতীয় টিমের তরফ থেকে অনেকগুলি দুর্দান্ত পারফরমেন্স দেখা গেছে।

একদিকে যেমন হার্দিক পান্ডিয়ার অসাধারণ বোলিং অন্যদিকে দীপক হুডা থেকে শুরু করে সূর্যকুমারের অসাধারণ ব্যাটিং সবকিছুই নজর কেড়েছে ক্রিকেট মহলের। তবে ইংল্যান্ডের কোমর ভেঙে দেওয়ার সব থেকে বড় কারণ হলো পাওয়ারপ্লের প্রথমের দিকে ওভারে তাদের কোন রান না পাওয়া আর সেই জন্য পুরো কৃতিত্ব যাচ্ছে ভারতের দুই পেস বোলার ভুবনেশ্বর কুমার এবং অর্ষদীপ সিং এর উপর।

আর সেই কারণে মাইকেল ফোনের মনে হয়েছে যে ভুবনেশ্বর কুমারকে এবার ভারতের ভারতের মহান প্লেয়ারদের মধ্যে গুণে ফেলা উচিত কারণ যে অসাধারন বোলিং তিনি এই মেসেজ করেছেন সেটি খুবই দুর্দান্ত একটি পারফরম্যান্স এর কারণ ফর্মে থাকা খতরনাক বাটলারকে তিনি খুব সহজেই আউট করে ফেলেছেন, যার ফলে ইংল্যান্ডের কোমর ভেঙে গেছে।

কুড়ি ওভারের এই ম্যাচটিতে জয়লাভ করে ভারত একটা মেসেজ দিয়েছে পুরো ইংল্যান্ডকে যে টেস্ট ম্যাচে ভারত পরাজয় করে থাকলেও কুড়ি ওভারের ম্যাচে ভারতকে হারানো অতটা সহজ হবে না কারণ ভারতের কুড়ি ওভারের টিম পুরোপুরি আইপিএলে অসাধারণ পারফরম্যান্স করা প্লেয়ার কে দিয়েই বানানো হয়েছে।।

সব মিলিয়ে আগামী ম্যাচ আগামীকাল এবং সেই জন্য অপেক্ষায় রয়েছে ভারতীয় টিম, তবে এই যুব ভারতীয় টিমকে পরাজিত করা এতটা সহজ হবে না।