১৪৭ কিমি বেগে উইকেট ভাঙলেন উমরান! বল দেখতেই পেলেন না ব্যাটসম্যান! দেখুন ভিডিও

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ইতিমধ্যে জয়লাভ করেছে ভারতীয় ক্রিকেট দল। দ্বিতীয় ম্যাচে আত্মবিশ্বাসের সাথে নেমেছিল ভারতীয় দল তবে শ্রীলংকার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ভারতীয় দলকে মুখ থুবড়ে পড়তে হয়েছে, বিশেষ করে শ্রীলংকার দুরন্ত ব্যাটিংয়ের সামনে। শ্রীলংকার তরফ থেকে ২২ বলে ৫৬ রানের দুরন্ত ইনিংস খেলেন করুণারত্নে। যা পুরো খেলার পরিস্থিতি পাল্টে দেই। তবে ভারতীয় দলের বোলাররা আপ্রাণ চেষ্টা করেছিল শ্রীলংকাকে কম রানের মধ্যে রাখার। যার মধ্যে অন্যতম উমরান মালিক যিনি বেশ কিছু রান দিলেও ৩ উইকেটও নিয়েছেন।

ভারতীয় দলের তরফ থেকে সূর্য কুমার যাদব ব্যাট হাতে ৩৬ বলে ৫১ রানের ইনিংস খেলেছেন এবং অক্ষর প্যাটেল সব রকমের চেষ্টা করলেও শেষ পর্যন্ত ভারতীয় দল এই ম্যাচে জয়লাভ করতে সক্ষম হয়নি। অক্ষর প্যাটেল ৩১ বলে ৬৫ রানের ইনিংস খেলেন এবং শিবম মাভি ১৫ বলে ২৬ করেন তবে ভারতকে জেতাতে পারেননি। ভারতীয় পেস বোলার উমরান আজকে চার ওভার বল করে ৪৮ রান দিয়েছেন তবে তিনটি উইকেট নিয়েছেন।

যার মধ্যে অন্যতম শ্রীলঙ্কার ব্যাটসম্যান রাজাপক্ষের উইকেট, ভিডিও দেখে রীতিমত বোঝাই যাচ্ছে যে ভারতের এই দুরন্ত বোলারের গতিতে পরাস্ত হয়েছে শ্রীলংকার ব্যাটসম্যান। দেখুন ভিডিও

২০০ রানের বেশি চেজ করা টি-টোয়েন্টি ক্রিকেটে সব সময় কঠিন। তার উপরে যদি দলের প্রথম তিন ব্যাটসম্যান দু ওভারের মধ্যেই ফিরে যায় সেক্ষেত্রে ম্যাচটি রীতিমতো পরাজয়ের দিকেই এগোতে থাকে।

সব মিলিয়ে দেখতে গেলে ভারতীয় দল একটা ভালো পারফরম্যান্স করেছে তবে আজকের দিনটা তাদের ছিল না আর সেই কারণে শ্রীলঙ্কা জিতেছে।