ধোনির মতো আত্মবিশ্বাসী, হার্দিককে রিভিউ নিতে বাধ্য করলেন ঋদ্ধি,এর পর কী হল দেখুন

গুজরাট টাইটান্সের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহার আত্মবিশ্বাস অক্সিজেন দিল গুজরাট টাইটান্সকে। স্টাম্পের পিছনে দাঁড়িয়ে তাঁর দুরন্ত নজরই গুজরাট টাইটান্সকে একটি উইকেট পেতে সাহায্য করে। কারণ জেদ করে জোর দিয়েই হার্দিক পাণ্ডিয়াকে বাধ্য করেন রিভিউ নিতে। উইকেটকিপারের আত্মবিশ্বাস দেখে হার্দিক কিছুটা অনিচ্ছা সত্ত্বেও রিভিউ নিতে বাধ্য হন।

আর ঋদ্ধির জেদই বৃহস্পতিবার রাতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন বিপজ্জনক হয়ে ওঠা জিতেশ শর্মাকে সাজঘরে ফিরতে বাধ্য করে।জিতেশের ব্যাটের একেবারে কোণায় বল লেগে ঋদ্ধির কাছে ক্যাচ যায়। আউটের আবেদন জানানো হলেও, ফিল্ড আম্পায়ার আঙুল তোলেননি। এমন কী বোলার মোহিত শর্মা এবং অধিনায়ক হার্দিক রিভিউ নিতে আগ্রহী ছিলেন না। হার্দিক তো ইঙ্গিতে বলেওছিলেন, তিনি ব্যাটে-বলে হওয়ার কোনও আওয়াজও পাননি। কিন্তু ঋদ্ধিমান সাহা রিভিউ নেওয়ার জন্য রীতিমতো অধিনায়ককে চাপ দিতে থাকেন।

```

শেষ পর্যন্ত, হার্দিক অবশ্য ডিআরএসের জন্য ইঙ্গিত করেছিলেন এবং অবশেষে, প্রমাণিত হয়ে যায়, ঋদ্ধির সিদ্ধান্ত একেবারে সঠিক ছিল। ঋদ্ধি যে আত্মবিশ্বাস এ দিন দেখিয়েছেন, সেটা সাধারণত ধোনি দেখিয়ে থাকেন। ঋদ্ধির এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রত্যেকেই ঋদ্ধিকে বাহবা দিচ্ছেন। ২৩ বলে ২৫ রান করে সাজঘরে ফেরেন জিতেশ শর্মা। দেখুন ভিডিও :

https://twitter.com/Cricketmood/status/1646537914044813312

জিতেশ শর্মা এবং ভানুকা রাজাপক্ষে মিলে পঞ্জাব কিংসের হাল ধরেছিলেন। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ৫৫ রানের মধ্যে প্রথম তিন উইকেট হারিয়ে বসে থাকে। দলের অধিনায়ক শিখর ধাওয়ান এ দিন ব্যর্থ হন। ৮ বলে ৮ করে আউট হন। আর এক ওপেনার প্রভসিমরন সিং ২ বলে শূন্য করে সাজঘরে ফেরেন। ম্যাথু শর্ট কিছুটা রান যোগ করার চেষ্টা করেছিলেন। কিন্তু ২৪ বলে ৩৬ করে আউট হন তিনি। ২৩ বলে ২৫ করেন জিতেশ শর্মা। রাজাপক্ষে করেন ২৬ বলে ২০ রান। ২২ বলে ২২ করেন স্যাম কারান। নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৩ রান করে পঞ্জাব কিংস।

```

গুজরাট টাইটান্সের মোহিত শর্মা ২ উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট নিয়েছেন মহম্মদ শামি, জোস লিটল, আলজারি জোসেফ এবং রশিদ খান।কেকেআর-এর বিরুদ্ধে ম্যাচে শেষ ওভারে ৩১ রান দিয়ে দলকে ডুবিয়ে খলনায়ক হয়ে ওঠা যশ দয়ালকে বাদ দেওয়া হয়েছে এই ম্যাচে। তার বদলে খেলানো হয়েছে মোহিত শর্মাকে। এ দিন গুজরাটের হয়ে অভিষেক হয়ে মোহিতের। আর অভিষেকেই নজর কাড়েন মোহিত শর্মা।